Home

    Class 5-12

    কলেজ এডমিশন কোর্স ২০২২ [নটর ডেম, হলি ক্রস, সেন্ট জোসেফ]

    কলেজ এডমিশন কোর্স ২০২২ [নটর ডেম, হলি ক্রস, সেন্ট জোসেফ]

    কোর্স সম্পর্কে বিস্তারিত

    কোর্স সম্পর্কে:

    SSC ২২ ব্যাচের বন্ধুরা ইতিমধ্যে তোমরা SSC’র রেজাল্ট পেয়েছো। তোমাদের অভিনন্দন! এখন আনন্দ করার সময়। কিন্তু সামনে শুরু হতে যাচ্ছে অনেক গুরুত্বপূর্ণ এবং কঠিন জার্নি| এই জার্নির প্রথম ধাপই নতুন কলেজ বাছাই।


    ইতোমধ্যেই তোমাদের কলেজ ভর্তির অনলাইন আবেদন এর সময় শুরু হচ্ছে ৮ ডিসেম্বর থেকে। তোমরা যারা নটর ডেম, হলি ক্রস, সেন্ট জোসেফ কলেজে ভর্তি হতে চাও, তোমাদের কলেজ ভর্তি পরিক্ষার জন্য পরিপূর্ণ এবং গোছানো প্রস্তুতির জন্য তোমাদের পাশে থাকবে এই কোর্সটি |


    ২০২২ সালের SSC ব্যবহারিক পরীক্ষা শেষ হয়ে যাচ্ছে অক্টোবর মাসের ১০ তারিখ । এরপরের সময়টা শিক্ষার্থীদের জন্য একটা অখণ্ড অবসর সময়ের মত। এই সময়টা কোন শিক্ষার্থী চাইলে কলেজ ভর্তি কোর্সের মাধ্যমে নিজের বেসিকটা ঝালিয়ে নিতে পারে।


    এই কোর্সটির ক্লাস শুরু হয়েছে অক্টোবর মাসের ১৫ তারিখ থেকে এবং ফাইনাল মডেল টেস্ট গুলোর মাধ্যমে এই কোর্সটি শেষ হবে ডিসেম্বর মাসে। বিগত বছরের অভিজ্ঞতা থেকে ধারণা করা যাচ্ছে কলেজগুলোর ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারি মাসের প্রথম ও দ্বিতীয় সপ্তাহে। কোর্সটি শুরু হওয়া থেকে কলেজ ভর্তি পরীক্ষা হওয়া পর্যন্ত টেন মিনিট স্কুল থাকবে তোমাদের সাথে। ফাইনাল মডেল টেস্টের পরেও তোমাদের জন্য থাকবে প্র্যাকটিস এক্সাম এবং এর সাথে থাকবে সল্ভ ক্লাস। আশা করি তোমাদের এই পূর্ণাঙ্গ প্রস্তুতির সম্পূর্ণ জার্নিতে আমরা থাকবো নিরবিচ্ছন্নভাবে।


    কোর্সটিতে শিক্ষার্থীরা পাবে:

  1. - এই কোর্সটিতে তোমাদের ৮ টি সাবজেক্ট, পদার্থবিজ্ঞান, রসায়ন, জীববিজ্ঞান, সাধারণ গণিত, উচ্চতর গণিত, বাংলা, ইংরেজি, এবং আইসিটি এর উপর মোট ৪৮ টি ফেসবুক লাইভ ক্লাস হবে।
  2. - প্রতিটি ক্লাস হবে ১ ঘণ্টা ৩০ মিনিট করে এবং প্রতিটি ক্লাস এর সাথে থাকবে ডেইলি এক্সাম যা তোমাদের ১০ মিনিট স্কুল অ্যাপ এ দিবে।
  3. - সপ্তাহ শেষে থাকবে সাপ্তাহিক এক্সাম।
  4. - ৩ টি কলেজের ভর্তি পরীক্ষার আদলে ৩ টি ফাইনাল মডেল টেস্ট।
  5. - ৪ টি গাইড লাইন সেশন এবং ২ টি ভাইভা সেশন যা তোমাদেরকে লিখিত ভর্তি পরীক্ষার পরবর্তী পর্বের জন্য প্রস্তুত করবে।
  6. কোর্সটি যাদের জন্য :

  7. - আমাদের দেশের স্বনামধন্য কলেজের মধ্যে নটরডেম, সেন্ট জোসেফ এবং হলিক্রস অন্যতম। এই তিনটি কলেজ (নটরডেম, হলিক্রস, সেন্ট জোসেফ) ভর্তি পরীক্ষার মাধ্যমে শিক্ষার্থীদের ভর্তি করিয়ে থাকে। এই তিনটি কলেজে বিজ্ঞান বিভাগের জন্য রয়েছে প্রায় ৩২০০ আসন।
  8. - যেসব শিক্ষার্থীদের লক্ষ্য এই তিনটি কলেজে ভর্তি হওয়া, তাদের প্রয়োজন এই মুহূর্তে নিজেদের বেসিকটা ঝালিয়ে নেওয়া এবং যথেষ্ট চর্চার মাধ্যমে নিজেদের সমস্যাগুলো এখনি কাটিয়ে ওঠা।
  9. - ভালো একটি কলেজে পড়াশোনা করার মাধ্যমে একজন শিক্ষার্থী নিজেকে ভবিষ্যতের জন্য সুন্দরভাবে গড়ে তুলতে পারে।
  10. যেভাবে পেমেন্ট করবেন

    কোর্সটির নিচে দেয়া ”প্রোগ্রামটি কিনুন” বাটনটিতে ক্লিক করলে আপনার পেমেন্ট প্রক্রিয়া শুরু হয়ে যাবে। পেমেন্ট সম্পর্কে বিস্তারিত জানতে এই ভিডিওটি দেখুন এই ভিডিওটি দেখুন

    ক্লাস করার জন্য প্রয়োজন হবে

    • ইন্টারনেট সংযোগ (ওয়াইফাই বা মোবাইল ইন্টারনেট)

    • স্মার্টফোন অথবা পিসি

    আরও কোন জিজ্ঞাসা আছে?

    কলেজ এডমিশন কোর্স ২০২২ [নটর ডেম, হলি ক্রস, সেন্ট জোসেফ]

    SSC’22 ব্যাচের শিক্ষার্থীরা যারা নটর ডেম, হলি ক্রস, সেন্ট জোসেফ কলেজে পড়াশোনা করতে চাও, তোমাদের প্রিয় কলেজে ভর্তি হওয়ার সেই স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য টেন মিনিট স্কুল তোমাদের জন্য নিয়ে এসেছে কলেজ এডমিশন কোর্স ২০২২ (নটর ডেম, হলি ক্রস, সেন্ট জোসেফ) একদম ফ্রী-তে!

    12386 Students

    icon

    48 Live Class

    icon

    58 Exam

    icon

    6 Guideline & Viva Session

    2015 - 2023 Copyright © 10 Minute School. All rights reserved.