Home

    Class 5-12

    ভার্সিটি C Unit + গুচ্ছ এডমিশন কোর্স - ২০২২

    ভার্সিটি C Unit + গুচ্ছ এডমিশন কোর্স - ২০২২

    কোর্স সম্পর্কে বিস্তারিত

    কোর্সটিতে শিক্ষার্থীরা পাবে:

    - এই কোর্সটিতে তোমাদের ৭ টি সাবজেক্ট, একাউন্টিং, ম্যানেজমেন্ট, ফিন্যান্স, মার্কেটিং, গণিত, বাংলা, এবং ইংরেজি এর উপর মোট ১০৭ টি ফেসবুক লাইভ ক্লাস হবে।
    - অভিজ্ঞ ইন্সট্রাক্টরের সহায়তায় বেসিক স্ট্রং করার পরিপূর্ণ গাইডলাইন
    প্রতিটি ক্লাস হবে ২ ঘণ্টা করে এবং প্রতিটি ক্লাস এর সাথে থাকবে ডেইলি এক্সাম যা তোমরা টেন মিনিট স্কুল অ্যাপ এ দিবে। এছাড়া, লেকচার শিট তো থাকছেই।
    - বেশি ও কম গুরুত্বপূর্ণ টপিকসমূহের তালিকা, এবং পরীক্ষায় বারবার আসা প্রশ্নগুলো সম্পর্কে বিস্তারিত ধারণা।
    - এই কোর্সটির মাধ্যমে একজন ভর্তি পরীক্ষার্থী যেকোনো বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদে ভর্তি পরীক্ষার জন্য প্রয়োজনীয় প্রতিটি টপিকের সম্পূর্ণ ব্যাখ্যা পাবে।
    - কোর্সের ক্লাসগুলোর মাধ্যমে শিক্ষার্থীরা পাবে প্রস্তুতির দিকনির্দেশনা ও সমস্যার সমাধান।
    - কোর্সটিতে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার প্রশ্ন বিশ্লেষণ, কোন টপিক বেশি গুরুত্বপূর্ণ, আর কোন টপিক কম গুরুত্বপূর্ণ; কোন টপিক থেকে প্রশ্ন বেশি আসে আর কোন টপিক থেকে প্রশ্ন কম আসে তা সবই উল্লেখ করা হবে।

    কোর্সটি যাদের জন্য:

    - বাণিজ্য বিভাগের যেসব শিক্ষার্থী ভার্সিটি C Unit + গুচ্ছ এডমিশন পরীক্ষায় অংশগ্রহণ করতে আগ্রহী
    - এইচএসসি পাশ করার পর গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা -এর প্রস্তুতি নিতে গিয়ে যারা দুর্বল বেসিকের কারণে পিছিয়ে থাকছে
    - যারা ঘরে বসে ভার্সিটি + গুচ্ছ ভর্তি পরীক্ষা এর পরিপূর্ণ গাইডলাইন পেতে চায় এবং প্র্যাকটিসের মাধ্যমে প্রস্তুতি সম্পূর্ণভাবে গুছিয়ে নিতে চায়

    কোর্স সম্পর্কে:

    এ কোর্সটি করে একজন শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, গুচ্ছ পদ্ধতিতে অন্তর্গত বিশ্ববিদ্যালয় সমূহ থেকে শুরু করে দেশের যেকোনো পাবলিক বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদে ভর্তি পরীক্ষার জন্য প্রস্তুতি অর্জন করতে পারবে।


    এই কোর্সটির ক্লাস শুরু হচ্ছে ২০ ডিসেম্বর থেকে। কোর্সটি শুরু হওয়া থেকে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা হওয়া পর্যন্ত টেন মিনিট স্কুল থাকবে তোমাদের সাথে। আশা করি তোমাদের এই পূর্ণাঙ্গ প্রস্তুতির সম্পূর্ণ জার্নিতে আমরা থাকবো নিরবিচ্ছন্নভাবে।


    যেভাবে পেমেন্ট করবেন

    কোর্সটির নিচে দেয়া ”প্রোগ্রামটি কিনুন” বাটনটিতে ক্লিক করলে আপনার পেমেন্ট প্রক্রিয়া শুরু হয়ে যাবে। পেমেন্ট সম্পর্কে বিস্তারিত জানতে এই ভিডিওটি দেখুন এই ভিডিওটি দেখুন

    ক্লাস করার জন্য প্রয়োজন হবে

    • ইন্টারনেট সংযোগ (ওয়াইফাই বা মোবাইল ইন্টারনেট)

    • স্মার্টফোন অথবা পিসি

    আরও কোন জিজ্ঞাসা আছে?

    ভার্সিটি C Unit + গুচ্ছ এডমিশন কোর্স - ২০২২

    বর্তমানে বাংলাদেশের সবচেয়ে প্রতিযোগিতাপূর্ণ পরীক্ষাগুলোর একটি হচ্ছে - বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা। প্রতি বছর প্রায় ১০ লক্ষেরও বেশি শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় ভর্তিযুদ্ধে অবতীর্ণ হয়। কিন্তু বেশিরভাগ পরীক্ষার্থীই তাদের স্বপ্নের বিশ্ববিদ্যালয়ে চান্স পায় না। এর অন্যতম কারণ হচ্ছে সঠিক গাইডলাইন - কোথা থেকে পড়বে, কতটুকু পড়বে, কী পড়তে হবে, তা না জানা। কেবলমাত্র পরিকল্পিত প্রস্তুতি পর্ব সম্পন্ন করা গেলেই হাজার হাজার পরীক্ষার্থীর মধ্যেও প্রতিদ্বন্দ্বিতা করে নিজেকে এগিয়ে রাখা সম্ভব। তাই পরীক্ষার্থীদের অন্যদের থেকে এগিয়ে রাখতে আমরা নিয়ে এসেছে 'ভার্সিটি C Unit + গুচ্ছ এডমিশন কোর্স'।

    1676 Students

    icon

    107 LIVE Class

    icon

    106 Lecture Sheet

    icon

    65 Exam

    2015 - 2023 Copyright © 10 Minute School. All rights reserved.