Home

    Class 5-12

    HSC 2023 শর্ট সিলেবাস ক্র্যাশ কোর্স [বিজ্ঞান বিভাগ]

    HSC 2023 শর্ট সিলেবাস ক্র্যাশ কোর্স [বিজ্ঞান বিভাগ]

    কোর্স সম্পর্কে বিস্তারিত

    HSC 23 Short Syllabus Crash Course সম্পর্কে

    HSC 23 ব্যাচ! তোমাদের পরীক্ষার বাকি আর মাত্র ৪-৫ মাস। এই সময়টা তোমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। কারন এখন অনেকেই রিভিশন দিতে চাও কিন্তু সিলেবাস শেষ হয় নি! কারো হয়তো সিলেবাস শেষ হয়েছে কিন্তু কন্সেপ্ট ক্লিয়ার হয়নি! আবার অনেকেই এখন পড়াশোনা শুরু করতে চাও - কিন্তু কোন রিসোর্স গোছানো নাই! তোমাদের এরকম সকল সমস্যার সমাধান নিয়ে টেন মিনিট স্কুলে আছে HSC 23 Short Syllabus Crash Course.


    এই কোর্সে তোমাদের জন্য আছে ফিজিক্স, কেমিস্ট্রি, ম্যাথ ও বায়োলোজির চারশো’রও বেশি রেকোর্ডেড ক্লাস। যে ক্লাসগুলো দেখে তোমরা খুব সহজেই এইচএসসি ২০২৩ সংক্ষিপ্ত সিলেবাসের প্রতিটি টপিকে নিজের বেসিক মজবুত করে পরীক্ষার জন্য প্রস্ততি নিতে পারবে। এছাড়াও সবগুলো বিষয়ে দেশের সেরা শিক্ষকদের বানানো লেকচারশিটও পেয়ে যাচ্ছো একই সাথে, তাই নোট করার জন্য অতিরিক্ত কোন সময় নষ্ট হচ্ছে না। গত দশ মাস ধরে চলা এই কোর্সে বারো হাজারেরও বেশি স্টুডেন্ট ক্লাস করছে। যারা এরই মধ্যে শর্ট সিলেবাসের সবগুলো টপিকের ক্লাস শেষ করে ফেলেছে।


    ভর্তি হয়েই সবার মত তুমিও একসাথে পেয়ে যাবে এই কোর্সের সকল রিসোর্স। এছাড়াও সবার সাথে বাকি থাকা লাইভ ক্লাসগুলোতে অংশ নিয়ে সিলেবাস শেষ করতে পারবে ফেব্রুয়ারি মাসের মধ্যেই। এরপর মার্চ মাসের প্রথম দুই সপ্তাহে সম্পূর্ন সিলেবাসের উপর ৮ টি মডেল টেস্ট নেয়া হবে। পাশাপাশি পরীক্ষায় ভালো রেজাল্ট করার সকল গাইডলাইন নিয়ে আমাদের শিক্ষকদের সাথে থাকবে প্রতি বিষয়ে একটি করে মোট ৮টি বিশেষ জুম সেশন। তাই এই একটি কোর্সেই সবগুলো বিষয়ে তোমার বেসিক মজবুত করে এইচএসসি পরীক্ষার প্রস্তুতি হবে ১০০ তে ১০০।


    গোছানো সব রিসোর্স নিয়ে, নিজের বেসিক মজবুত করে এইচএসসি ২০২৩- এর সেরা প্রস্তুতি নিতে আজই ভর্তি হয়ে যাও HSC 23 Short Syllabus Crash Course-এ


    যেকোনো প্রয়োজনে আমাদের স্টুডেন্ট এডভাইজারদের কল করো 16910 নাম্বারে।


    কোর্সটি কাদের জন্য?

  1. ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার সিলেবাস ভালভাবে শেষ করা নিয়ে ভীত যারা
  2. অনেকেই রিভিশন দিতে চাও কিন্তু সিলেবাস শেষ হয় নি, কারো হয়তো সিলেবাস শেষ হয়েছে কিন্তু কন্সেপ্ট ক্লিয়ার হয়নি, আবার অনেকেই এখন পড়াশোনা শুরু করতে চাও - কিন্তু কোন রিসোর্স গোছানো নাই!
  3. অল্প সময়ে প্রস্তুতি নিয়ে আসন্ন এইচএসসি ২০২৩ ও Admission প্রতিযোগীতায় ভালো করতে চাও যারা
  4. অভিজ্ঞ শিক্ষক, যাদের হাত ধরে শত শত ছাত্র-ছাত্রী বুয়েট-মেডিকেল-বিশ্ববিদ্যালয়ে আছে, তাদের দ্বারাই এই সংকটের সময় দিক-নির্দেশনাসহ পড়তে চাও যারা
  5. এইচএসসি ২০২৩-এ শর্ট সিলেবাস আবার Admission এ বেসিকপূর্ণ প্রশ্ন উভয়ের জন্যই একটা প্রস্তুতি চাও যারা
  6. একদম এইচএসসি শর্ট সিলেবাস ২০২৩ প্রশ্নের আদলে CQ ও MCQ সহ পূর্নাঙ্গ মডেল টেস্ট চাও যারা
  7. হয়ে যাওয়া সকল লাইভ ক্লাস, লেকচার শীট, পরীক্ষা প্রশ্ন-সলভশীট- গোছানোভাবে চাও যারা
  8. কোর্সটি করে কি লাভ?

  9. পড়ার রুটিন থেকে শুরু করে সবকিছুই এখানে ধারাবাহিকভাবে তোমাকে দেওয়া হবে ঠিক তোমার HSC পরীক্ষার সময়কে মাথায় রেখে। তাই, এখানে পাচ্ছো আমাদের রিসার্চড রুটিনে শর্ট সিলেবাসের পড়া গুছিয়ে নেয়ার সুযোগ।
  10. নতুন রুটিনে কেমন হবে প্রশ্ন আর কত গভীর আসতে পারে, কোনটা আগে উত্তর করবো , কোনটাতে মার্কস উঠবে ভালো এরকম হাজারো প্রশ্নের উত্তর নিয়ে তোমাদের মডেল টেস্ট ও এর সলভ ক্লাসের সুবিধা থাকবে।
  11. সকল কন্টেন্ট অর্গানাইজড অবস্থায় পাবার সুবিধা
  12. কোর্সটি তোমাকে কিভাবে প্রস্তুত করবে?

  13. এই কোর্সে তোমাদের জন্য আছে ফিজিক্স, কেমিস্ট্রি, ম্যাথ ও বায়োলোজির চারশো’রও বেশি রেকোর্ডেড ক্লাস। যে ক্লাসগুলো দেখে তোমরা খুব সহজেই শর্ট সিলেবাসের প্রতিটি টপিকে নিজের বেসিক মজবুত করে পরীক্ষার জন্য প্রস্ততি নিতে পারবে।
  14. মার্চ মাসের প্রথম দুই সপ্তাহে সম্পূর্ন সিলেবাসের উপর ৮ টি মডেল টেস্ট নেয়া হবে। পাশাপাশি পরীক্ষায় ভালো রেজাল্ট করার সকল গাইডলাইন নিয়ে আমাদের শিক্ষকদের সাথে থাকবে প্রতি বিষয়ে একটি করে মোট ৮টি বিশেষ জুম সেশন। তাই এই একটি কোর্সেই সবগুলো বিষয়ে তোমার বেসিক মজবুত করে এইচএসসি পরীক্ষার প্রস্তুতি হবে ১০০ তে ১০০।
  15. এখন তোমাদের মধ্যে একটি সন্দেহ কাজ করছে যে এইচএসসি ২০২৩ সংক্ষিপ্ত সিলেবাসের উপর হলেও Admission কিভাবে হবে, তাই আমাদের কোর্সের সকল শিক্ষক তোমাদের একাধারে HSC আর Admission উভয়ের জন্যই প্রস্তুতি নিশ্চিত করবে, আমাদের সকল শিক্ষকই ভর্তি পরীক্ষা স্পেশালিস্ট।
  16. কোর্সটিতে রয়েছে লাইভ ক্লাস সেশন যা শুধু তোমাদের শেখাবেই না বরং এই নতুন প্যাটার্নে তোমাদের গাইডলাইন দিবেন শিক্ষকেরা, যা তোমাকে মানসিকভাবে পরীক্ষার্থী হিসেবে গড়ে তুলবে।
  17. যেহেতু তোমাদের বেশ অনেকদিন কলেজ বন্ধ ছিল আর প্রাতিষ্ঠানিক প্রস্তুতি সেরকম ভাবে নিতে পারোনি তা মাথায় রেখেই কোর্সটি সাজানো যেন মডেল টেস্ট ও সলভ ক্লাসের সমন্বয়ে তুমি তোমার ভুল শনাক্ত করার মাধ্যমে দূর্বল জায়গাগুলো শুধরে নিতে পারো তোমার বাসায় বসেই।
  18. যেভাবে পেমেন্ট করবেন

    কোর্সটির নিচে দেয়া ”প্রোগ্রামটি কিনুন” বাটনটিতে ক্লিক করলে আপনার পেমেন্ট প্রক্রিয়া শুরু হয়ে যাবে। পেমেন্ট সম্পর্কে বিস্তারিত জানতে এই ভিডিওটি দেখুন এই ভিডিওটি দেখুন

    শিক্ষার্থীরা যা বলছে

    ক্লাস করার জন্য প্রয়োজন হবে

    • ইন্টারনেট সংযোগ (ওয়াইফাই বা মোবাইল ইন্টারনেট)

    • স্মার্টফোন অথবা পিসি

    আরও কোন জিজ্ঞাসা আছে?

    HSC 2023 শর্ট সিলেবাস ক্র্যাশ কোর্স [বিজ্ঞান বিভাগ]

    এই কোর্সের মাধ্যমে আসন্ন HSC 2023 পরীক্ষার জন্য আপনার সর্বোত্তম প্রস্তুতি নিন, যা ৪০০টি লাইভ ক্লাস, ৮টি মডেল টেস্ট এবং ১৬টি সল্ভ ক্লাসে সম্পূর্ণ HSC 2023 শর্ট সিলেবাস কভার করে।

    ভর্তি হয়েছেন ১২৫৬১ জন

    icon

    ৪০০ টি লাইভ ক্লাস

    icon

    ৮ টি মডেল টেস্ট

    icon

    ৮টি বিষয়

    icon

    ৪০০টি লেকচার শিট

    icon

    ১৬টি সল্ভ শিট

    icon

    ১৬টি সল্ভ ক্লাস

    স্বত্ব © ২০১৫ - ২০২৩ টেন মিনিট স্কুল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত