গুচ্ছ B Unit এডমিশন কোর্স - ২০২৪

২০২১-২০২২ শিক্ষাবর্ষ থেকে গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু হওয়ার পর এটি বেশ প্রতিযোগিতামূলক হয়ে উঠে। গত শিক্ষাবর্ষে ৮৫,৫৪৮ জন শিক্ষার্থী গুচ্ছ ভর্তি পরীক্ষায় অংশ নেয় এবং চান্স পাওয়ার চেষ্টা করে কিন্তু গুচ্ছঅধিভুক্ত ২৪টি বিশ্ববিদ্যালয়ে সিট কেবল ৪,৫১৫ টি। প্রতিযোগিতার এই ভীড়ে বাকি বিভাগের শিক্ষার্থীরা সঠিক গাইডলাইন পেলেও মানবিক শাখার শিক্ষার্থীরা বেশ পিছিয়ে পরে সঠিক গাইডলাইন ও মেন্টরশিপের অভাবে।

তাই টেন মিনিট স্কুল এইচএসসি ২০২৪ ব্যাচের মানবিক শাখার শিক্ষার্থীদের জন্য নিয়ে এসেছে ‘গুচ্ছ B Unit এডমিশন কোর্স - ২০২৪’ যেখানে লাইভ ক্লাস, লেকচার শিট, ডেইলি ও উইকলি এক্সাম, মডেল টেস্ট, এক্সপার্ট টিচারদের গাইডলাইন ইত্যাদির মাধ্যমে গুচ্ছ ২০২৪ বি ইউনিট পরীক্ষার জন্য তোমার প্রস্তুতি হয়ে উঠবে ১০০ তে ১০০। পাশাপাশি থাকছে Practice Quiz Bank ও ডাউট সলভ ক্লাস যার মাধ্যমে গুচ্ছ ২০২৪ পরীক্ষায় চান্স পাওয়া সহজ হয়ে যাবে। দেরি না করে আজই জয়েন করো ‘গুচ্ছ B Unit এডমিশন কোর্স - ২০২৪’ কোর্সটিতে।

এই কোর্সে যা থাকছে

icon

কোর্সটি করছেন ৫৭ জন

icon

৩টি বিষয়

icon

৩৩টি লাইভ ক্লাস

icon

৩৩টি লেকচার স্লাইড

icon

৩৩টি ডেইলি এক্সাম

icon

১০ টি সাপ্তাহিক এক্সাম

icon

Doubt Solve ক্লাস

icon

১০টি ফাইনাল মডেল টেস্ট

icon

পরীক্ষার প্রস্তুতি

ফ্রি ফেইসবুক গ্রুপ

ভর্তি পরীক্ষা সম্পর্কিত যেকোনো বিষয় নিয়ে জানতে এবং পরামর্শ নিতে জয়েন করো University Admission Helpline (HSC'24 Batch) ফেইসবুক গ্রুপে

ফেইসবুক গ্রুপে জয়েন করো

শিক্ষার্থীরা যা বলছে

ক্লাস করার জন্য প্রয়োজন হবে

  • ইন্টারনেট সংযোগ (ওয়াইফাই বা মোবাইল ইন্টারনেট)

  • স্মার্টফোন অথবা পিসি

যেভাবে পেমেন্ট করবেন

কীভাবে পেমেন্ট করবেন তা বিস্তারিত জানতে এই ভিডিওটি দেখুন

সচরাচর জিজ্ঞাসা

আরও কোন জিজ্ঞাসা আছে?

স্বত্ব © ২০১৫ - ২০২৪ টেন মিনিট স্কুল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত