Home

    Class 5-12

    মেডিকেল এডমিশন কোর্স - ২০২২

    মেডিকেল এডমিশন কোর্স - ২০২২

    কোর্স সম্পর্কে বিস্তারিত

    কোর্সটিতে শিক্ষার্থীরা পাবে:

  1. মেডিকেল এডমিশন কোর্সটি হবে আমাদের Specially designed Priority Based Learning এর মাধ্যমে। অর্থ্যাৎ যে অধ্যায় গুলো শর্ট সিলেবাসে ছিল এবং জরুরি বেশি, সেগুলো আগে পড়ানো হবে এবং বেশি সময় নিয়ে পড়ানো হবে। যা তোমাদের সর্বোচ্চ প্রস্তুতি নিশ্চিত করবে।
  2. ২ ঘন্টা করে ৮৬ টি স্পেশাল লাইভ ক্লাস হবে, ফলে সকল সাবজেক্টেই সমান গুরুত্ব দিয়ে পড়ানো হবে এই কোর্সে।
  3. মেডিকেল ভর্তিচ্ছু শিক্ষার্থীদের বিষয়ভিত্তিক সমস্যা সমাধানের জন্য রয়েছে ৯টি সলভ ক্লাস।
  4. ডেইলি এক্সাম, মান্থলি এক্সাম, পেপার ফাইনাল, সাবজেক্ট ফাইনাল, ৫ সেট পূর্ণাঙ্গ মডেল টেস্ট - সলভসহ এমসিকিউ এর উত্তরপত্র প্রদান।
  5. গুরুত্বপূর্ণ তথ্য সহকারে ও বিগত বছরের মেডিকেল ভর্তি পরীক্ষার প্রশ্ন এনালাইসিসসহ মানসম্মত লেকচার শীট, যা তোমার প্রস্তুতিতে আলাদা মাত্রা যোগ করবে।
  6. নেগেটিভ মার্কিং ও পরীক্ষার হলের টাইম ম্যানেজমেন্ট এর পূর্ণাঙ্গ ধারনা।
  7. মেডিকেল এডমিশন কোর্সের সকল ক্লাস হবে ফেসবুক প্রাইভেট গ্রুপে, যেন ক্লাস করতে কারোর কোন প্রকার সমস্যা না হয়।
  8. কোর্সটি যাদের জন্য:

  9. যারা কলেজে ক্লাস পায়নি বা ক্লাসরুমে বসে ক্লাস করার সুযোগ খুব বেশি হয়নি।
  10. লম্বা সময় (বলা চলে প্রায় পুরোটাই) কলেজ বন্ধ ছিলো। তাই বেসিক প্রস্তুতিতে ঘাটতি আছে যাদের।
  11. শর্ট সিলেবাসের অপর্যাপ্ত প্রস্ততির পাশাপাশি যাদের ফুল সিলেবাসের প্রস্তুতিতে পরিপূর্ণ ঘাটতি রয়েছে।
  12. মেডিকেল ভর্তি পরীক্ষায় সর্বনিম্ন পাসমার্ক ৪০। কিন্ত সরকারি মেডিকেলে চান্স পেতে হলে বর্তমানে নূন্যতম ৭০ থেকে ৮০ মার্কের উপরে মার্ক পেতে হয়। তাই প্রতিটি নাম্বারের গুরুত্ব অনেক বেশি। এমসিকিউ এর জন্য সর্বোচ্চ প্রস্তুতি পেতে।
  13. সারা বছর বিজ্ঞানের বিষয়গুলোর দিকে মনোযোগ দিতে গিয়ে যাদের ইংরেজি ও সাধারণ জ্ঞান ভালো প্রস্তুতি নেয়া হয় নি।
  14. কোর্স সম্পর্কে:

    করোনা মহামারীকালীন সময়ে সবচেয়ে বেশী ক্ষতির শিকার হয়েছে আমাদের শিক্ষাব্যাবস্থা। অনলাইনে ক্লাস পরিচালনায় স্কুল-কলেজগুলোর অনভ্যস্ততা এবং বোর্ডের কারিকুলাম ছোট করে পরীক্ষা নিতে গিয়ে শিক্ষার্থীদের বেসিকে ঘাটতি দেখা দিয়েছে। আর এই ঘাটতির সবচেয়ে বড় শিকার ২০২২ সালের HSC পরিক্ষার্থী ব্যাচ যারা আর কিছুদিন পরই সম্মুখীন হতে যাচ্ছে সবচেয়ে কঠিন এবং সবচেয়ে প্রতিযোগীতাপূর্ণ মেডিকেল ভর্তি পরীক্ষার।


    সল্প সময় আর বেসিক নির্ভর মেডিকেল ভর্তি পরীক্ষা সকল শিক্ষার্থীর কাছেই ভীতির অপর নাম। যদিও অনেক শিক্ষার্থী নিজের মতো করে সবগুলো টপিক পড়েছে, কিন্তু কী ধরণের প্রশ্ন আসবে এবং কীভাবে সেগুলোর সমাধান করতে হবে, মেডিকেল ভর্তি পরীক্ষার সিলেবাস কী - তা নিয়ে শিক্ষার্থীদের মাঝে অজ্ঞতা রয়েছে। তাই শিক্ষার্থীরা সব প্রশ্ন বুঝে বুঝে ও শর্টকার্ট পদ্ধতিতে স্বল্প সময়ে তার উত্তর করতে পারে - সেই অনুসারেই এই কোর্সটি ডিজাইন করা হয়েছে।


    “Priority Based Learning” অনুসারে তৈরি করা এই কোর্সটি যেন একজন শিক্ষার্থীর শর্ট সিলেবাস ও গুরুত্বপূর্ণ টপিক স্বল্প সময়ে কমপ্লিট করার অন্যতম মাধ্যম হয় এবং পরীক্ষার হলে যাওয়ার আগে তার সবকিছু পুঙ্খানুপুঙ্খুভাবে পড়ানো হয়। যা তার নিশ্চিত চান্স প্রাপ্তিতে সহায়ক ভূমিকা পালন করবে।

    যেভাবে পেমেন্ট করবেন

    কোর্সটির নিচে দেয়া ”প্রোগ্রামটি কিনুন” বাটনটিতে ক্লিক করলে আপনার পেমেন্ট প্রক্রিয়া শুরু হয়ে যাবে। পেমেন্ট সম্পর্কে বিস্তারিত জানতে এই ভিডিওটি দেখুন এই ভিডিওটি দেখুন

    ক্লাস করার জন্য প্রয়োজন হবে

    • ইন্টারনেট সংযোগ (ওয়াইফাই বা মোবাইল ইন্টারনেট)

    • স্মার্টফোন অথবা পিসি

    আরও কোন জিজ্ঞাসা আছে?

    মেডিকেল এডমিশন কোর্স - ২০২২

    স্বল্প সময়ে তোমাদের সাদা এপ্রনের স্বপ্ন পূরণের জন্য আমরা নিয়ে এসেছি “মেডিকেল এডমিশন কোর্স - ২০২২”। স্বল্প সময়ের গোছানো ও সঠিক প্রস্তুতি নিশ্চিত করার জন্য ৩ মাসের এই কোর্সটি মেডিকেল ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য সাজানো। কোর্সটিতে থাকছে ৫ টি সাবজেক্ট, ৮৬ টি লাইভ ক্লাস, ৯টি রিভিশন ক্লাস, ডেইলি এক্সাম, মান্থলি এক্সাম, পেপার ফাইনাল, সাবজেক্ট ফাইনাল, এবং ৫ সেট পূর্ণাঙ্গ মডেল টেস্ট।

    ভর্তি হয়েছেন ১০৫১ জন

    icon

    ৫ সেট পূর্ণাঙ্গ মডেল টেস্ট

    icon

    ৫ টি বিষয়

    icon

    ৮৬ টি লাইভ ক্লাস

    icon

    ৮৬ টি লেকচার শীট

    icon

    ৯টি রিভিশন ক্লাস

    icon

    ডেইলি এবং মান্থলি এক্সাম

    icon

    পেপার এবং সাবজেক্ট ফাইনাল

    স্বত্ব © ২০১৫ - ২০২৩ টেন মিনিট স্কুল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত