Home

    Class 5-12

    ইঞ্জিনিয়ারিং এডমিশন কোর্স-২০২২

    ইঞ্জিনিয়ারিং এডমিশন কোর্স-২০২২

    কোর্স সম্পর্কে বিস্তারিত

    কোর্সটিতে শিক্ষার্থীরা পাবে:

  1. কোর্সটি হবে আমাদের Specially designed Priority Based Learning এর মাধ্যমে। অর্থ্যাৎ যে অধ্যায় গুলো শর্ট সিলেবাসে ছিল এবং জরুরি বেশি, সেগুলো আগে পড়ানো হবে এবং বেশি সময় নিয়ে পড়ানো হবে। যা তোমাদের সর্বোচ্চ ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি নিশ্চিত করবে।
  2. ইঞ্জিনিয়ারিং এডমিশন কোর্সের প্রতিটি ক্লাস হবে ২ ঘন্টা৩০ মিনিট করে; মোট ১০১ টি লাইভ ক্লাস হবে, ফলে সকল সাবজেক্টেই সমান গুরুত্ব দেয়া সম্ভব হবে। (ফিজিক্স- ৩০ টি, কেমিস্ট্রি- ৩০টি, ম্যাথ- ৩০টি, ইংরেজি-৫টি )
  3. ৩৪ টি অধ্যায় ভিত্তিক MCQ এক্সাম, ১২টি উইকলি এক্সাম, ৭ টি পেপার ফাইনাল ও ৪ টি ফাইনাল মডেল টেস্ট সলভসহ এমসিকিউ এর উত্তরপত্র প্রদান।
  4. গুরুত্বপূর্ণ তথ্য সহকারে ও বিগত বছরের ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার প্রশ্ন এনালাইসিসসহ মানসম্মত Lecture Content এর মাধ্যমে ক্লাস নেয়া হবে, এবং সেই স্লাইডের সাথে এনোটেড ফাইল দেয়া হবে যা তোমার প্রস্তুতিতে আলাদা মাত্রা যোগ করবে।
  5. নেগেটিভ মার্কিং ও পরীক্ষার হলের টাইম ম্যানেজমেন্ট এর পূর্ণাঙ্গ ধারনা।
  6. সকল ক্লাসই হবে ফেসবুক প্রাইভেট গ্রুপে, যেন ক্লাস করতে কোন প্রকার সমস্যা না হয়।
  7. কোর্সটি যাদের জন্য:

  8. যারা ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার জন্য গোছানো প্রস্তুতি নিতে চায়।
  9. এমসিকিউ এর পাশাপাশি ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার জন্য যারা লিখিত পরীক্ষার সর্বোচ্চ প্রস্তুতি নিতে চায়।
  10. যারা কলেজে ক্লাস পায়নি বা ক্লাসরুমে বসে ক্লাস করার সুযোগ খুব বেশি হয়নি।
  11. লম্বা সময় কলেজ বন্ধ ছিলো, তাই বেসিক প্রস্তুতিতে ঘাটতি আছে যাদের।
  12. শর্ট সিলেবাসের অপর্যাপ্ত প্রস্ততির পাশাপাশি যাদের ফুল সিলেবাসের প্রস্তুতিতে পরিপূর্ণ ঘাটতি রয়েছে।
  13. সারা বছর বিজ্ঞানের বিষয়গুলোর দিকে মনোযোগ দিতে গিয়ে যাদের ইংরেজির জন্য ভালো প্রস্তুতি নেয়া হয় নি।
  14. কোর্স সম্পর্কে:

    দেশের সবচেয়ে কঠিন এবং প্রতিযোগিতাপূর্ণ পরীক্ষা ইঞ্জিনিয়ারিং বিশ্ববদ্যালয়গুলোতে হয়ে থাকে। বুয়েটসহ ২/১ টি ইঞ্জিনিয়ারিং বিশ্ববদ্যালয়ে হয় লিখিত পরীক্ষা। আবার বুয়েট, চুয়েট, কুয়েট, রুয়েট, আইইউটি, এমআইএসটি, বুটেক্সসহ সব জায়গায় পরীক্ষা দিতে হলে পূরণ করতে হয় জিপিএ এলিজিবিলিটি রিকোয়েরমেন্ট। তাহলে বুঝতেই পারছো ইঞ্জিনিয়ারিং এডমিশন কতটা কঠিন ও প্রতিযোগিতাপূর্ণ। তবে এই কঠিন প্রস্তুতিকে সহজ ও গোছানোভাবে উপস্থাপন করতে এবং চান্স প্রাপ্তির নিশ্চয়তা নিশ্চিত করতে টেন মিনিট স্কুল থেকে আমরা নিয়ে এসেছি “ইঞ্জিনিয়ারিং এডমিশন কোর্স-২০২২”


    ইঞ্জিনিয়ারিং-এ ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের সর্বোচ্চ প্রস্থুতি নিশ্চিত করতে আমাদের এই কোর্সে থাকছে দেশসেরা টিচার। ৪ টি বিষয়ের ১০১ টি লাইভ ক্লাস, ৩৪ টি অধ্যায় ভিত্তিক MCQ এক্সাম, ১২টি উইকলি এক্সাম, ৭ টি পেপার ফাইনাল ও ৪ টি ফাইনাল মডেল টেস্ট, যার মাধ্যমে বুয়েট সহ চুয়েট, কুয়েট, রুয়েট, - এ চান্স পেতে এই কোর্সটি হবে সর্বোচ্চ সহায়ক। তাই যারা বুয়েট, চুয়েট, কুয়েট, রুয়েট - এ পড়ার স্বপ্ন নিয়ে নিজেকে ভর্তি পরীক্ষার প্রস্তুতিতে এগিয়ে রাখতে চাও তারা আজই যুক্ত হয়ে আমাদের এই কোর্সে।


    যেভাবে পেমেন্ট করবেন

    কোর্সটির নিচে দেয়া ”প্রোগ্রামটি কিনুন” বাটনটিতে ক্লিক করলে আপনার পেমেন্ট প্রক্রিয়া শুরু হয়ে যাবে। পেমেন্ট সম্পর্কে বিস্তারিত জানতে এই ভিডিওটি দেখুন এই ভিডিওটি দেখুন

    ক্লাস করার জন্য প্রয়োজন হবে

    • ইন্টারনেট সংযোগ (ওয়াইফাই বা মোবাইল ইন্টারনেট)

    • স্মার্টফোন অথবা পিসি

    আরও কোন জিজ্ঞাসা আছে?

    ইঞ্জিনিয়ারিং এডমিশন কোর্স-২০২২

    বাংলাদেশের একটি ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয়ে নিজের স্থান তৈরি করে নিতে লাখ লাখ শিক্ষার্থীর তুমুল প্রতিযোগিতার মধ্য দিয়ে প্রতি বছর অনুষ্ঠিত হয় ইঞ্জিনিয়ারিং ভর্তি পরীক্ষা। দেশসেরা শিক্ষকদের অভিজ্ঞতার আলোকে নিজেকে প্রস্তুত করে ভর্তি পরীক্ষা জয় করতে আজই এনরোল করুন এই কোর্সটিতে। ১০১ টি লাইভ ক্লাস, ৩৪ টি অধ্যায় ভিত্তিক MCQ এক্সাম, ১২টি উইকলি এক্সাম, ৭ টি পেপার ফাইনাল এবং বুয়েটের প্রশ্নপত্রের আলোকে ৪ টি ফাইনাল মডেল টেস্টের মাধ্যমে নিশ্চিত করুন বুয়েট, চুয়েট, কুয়েট, রুয়েট- এ ভর্তি হওয়ার সেরা প্রস্তুতি!

    ভর্তি হয়েছেন ২৩৫ জন

    icon

    ৪ টি বিষয় (ফিজিক্স, কেমিস্ট্রি, ম্যাথ, ইংলিশ)

    icon

    ১০১ টি লাইভ ক্লাস (ফিজিক্স-৩০ টি, কেমিস্ট্রি-৩০টি, ম্যাথ-৩০টি, ইংলিশ-৫টি, রিভিশন-৬টি)

    icon

    ৩৪ টি অধ্যায় ভিত্তিক MCQ এক্সাম

    icon

    ১২টি উইকলি এক্সাম

    icon

    ৭ টি পেপার ফাইনাল

    icon

    ৪ টি ফাইনাল মডেল টেস্ট

    স্বত্ব © ২০১৫ - ২০২৩ টেন মিনিট স্কুল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত