Learn the skills of graphic design in Microsoft Powerpoint with this course!

কোর্সটি সফলভাবে শেষ করলে রয়েছে আপনার জন্য এক্সক্লুসিভ সার্টিফিকেট!

কোর্স সম্পর্কে

যখনই আমরা গ্রাফিক্স ডিজাইন নিয়ে ভাবতে শুরু করি, আমাদের মনে প্রথমেই যে দু'টি সফটওয়্যার- এর নাম আসে তা হল ফটোশপ এবং ইলাস্ট্রেটর। আর সত্যি বলতে এগুলো বেশ কঠিন সফটওয়্যার! কেমন হবে যদি এখন আমরা আপনাকে বলি যে আপনি আরও অনেক সহজ একটি সফটওয়্যার, মাইক্রোসফট পাওয়ারপয়েন্ট- এর মাধ্যমে আপনার প্রয়োজনীয় সকল সাধারণ গ্রাফিক্স ডিজাইন এর কাজ নিমিষেই করে ফেলতে পারবেন? যদি এটি আপনার মনে একটুও আগ্রহ তৈরি করে থাকে তবে এই কোর্সটি আপনার জন্যই!

আপনার বিজনেসের জন্য ফ্লাইয়ার ডিজাইন করা, আপনার স্টার্ট-আপ এর জন্য নতুন লোগো ডিজাইন করা কিংবা আপনার প্রোডাক্ট- এর জন্য আইকন ডিজাইন করার ক্ষেত্রেও পাওয়ারপয়েন্ট আপনাকে একদম সহজ একটি পথ দেখিয়ে দিবে। যারা গ্রাফিক্স ডিজাইন সম্পর্কে জানতে চান অথবা যারা নিজেদের প্রয়োজনীয় জিনিসপত্র নিজেই ডিজাইন করতে ভয় পান তাদের জন্য টেন মিনিট স্কুল নিয়ে এসেছে "Graphic Designing with PowerPoint" কোর্সটি।

এই কোর্সটিতে আপনি সব গুরুত্বপূর্ণ টেকনিক, ডিজাইন এর ফিচার এবং উপকরণ, পাওয়ারপয়েন্ট লে-আউট- এর বাস্তব প্রয়োগ, ইনফোগ্রাফিক্স সহ আরও অনেক কিছু শিখতে পারবেন একদম বেসিক থেকে। ১৫টি ভিডিও লেকচার, ১৫টি কুইজ এবং বাসায় প্র‍্যাকটিস করার জন্য ২০টিরও বেশি প্রমিয়াম পাওয়ারপয়েন্ট টেমপ্লেট- এর সাথে এই কোর্সটি গ্রাফিক্স ডিজাইন শেখার জন্য একটি পরিপূর্ণ গাইডলাইন। কোর্সটির ইন্সট্রাক্টর আনিসা সাইয়ারা তানজুর একজন অসাধারণ ও অভিজ্ঞ গ্রাফিক্স ডিজাইনিং ট্রেইনার যিনি আপনাকে পাওয়ারপয়েন্ট- এর মাধ্যমে গ্রাফিক্স ডিজাইন এ দক্ষ হয়ে ওঠার জন্য প্রয়োজনীয় সবকিছুই শেখাবেন।

তাই আপনি যদি কোনো ভয় ছাড়াই আপনার প্রয়োজনীয় সবকিছু নিজেই ডিজাইন করা শুরু করতে চান তাহলে আজই এনরোল করুন কোর্সে!

কোর্সটি কাদের জন্য?

  • যারা ফ্রিল্যান্সিং অথবা ডিজিটাল মার্কেটিং শুরু করার কথা ভাবছেন।
  • প্রফেশনালস যারা নিজের ডিজাইনের মাধ্যমে কোনো ব্র‍্যান্ড অথবা প্রোডাক্ট আরও ভালোভাবে প্রমোট করতে চান।
  • যারা ফটোশপ অথবা ইলাস্ট্রেটর- এ ডিজাইন করতে ভয় পান।

কোর্সটি থেকে আপনি কী কী শিখবেন?

  • ডিজিটাল মার্কেটিং- এর জন্য কীভাবে আকর্ষণীয় কনটেন্ট বানাতে হয়।
  • কীভাবে অসাধারণ প্রেজেন্টেশন স্লাইড বানানো যায়।
  • কীভাবে লোগো, ফ্লাইয়ার অথবা বিজনেস কার্ড ডিজাইন করা যায়।
  • পাওয়ারপয়েন্ট লে-আউট -এর প্র‍্যাক্টিক্যাল ব্যবহার, ইনফোগ্রাফিক্স, গুছানো কনটেন্ট এবং ডিজাইন।

এই কোর্সের বৈশিষ্ট্যগুলো কী কী?

  • কোর্সটি একদম বিগিনারদের জন্য ডিজাইন করা এবং এটি পাওয়ারপয়েন্ট ব্যবহার করে গ্রাফিক্স ডিজাইন শেখার একটি পরিপূর্ণ গাইডলাইন।
  • সহজেই বোঝার জন্য কোর্সটির সব ম্যাটেরিয়ালস বাংলায় তৈরি করা হয়েছে।
  • কোর্সটির শেষে আপনি একটি পিডিএফ পেয়ে যাবেন যাতে পাওয়ারপয়েন্ট- এর মাধ্যমে গ্রাফিক্স ডিজাইন নিয়ে ৫০টি চ্যাপ্টার রয়েছে যা আপনাকে এই বিষয়ে আরও ভালো ধারণা দিবে।
  • এই কোর্সের মাধ্যমে আপনি ২০টিরও বেশি প্রিমিয়াম পাওয়ারপয়েন্ট টেমপ্লেট পেয়ে যাবেন যা আপনার গ্রাফিক্স ডিজাইনিং এর যাত্রা করে তুলবে সহজ।

শিক্ষার্থীরা যা বলছে

Ramayan Roy

Student B.Sc(pass) and freelancer

কোর্সটি একইভাবে গুরুত্বপূর্ণ ও সম্পূর্ণ সাজানো গোছানো, পাওয়ারপয়েন্ট এর সাহায্যে গ্রাফিক্স ডিজাইন যে এতটা সহজ হবে আশা করিনি।

Riajul Mahmud Abid

চাকরি প্রত্যাশী

পাওয়ারপয়েন্টে গ্রাফিক্স ডিজাইন এর এত সুন্দর ফিচার ছিল তা এই কোর্সটি আমাকে জানতে ও শিখতে সহায়তা করেছে। কিছু ধারণা আগে থাকে থাকলেও, পরিশেষে খুব ভালো করে সম্পূর্ণ পাওয়ার পয়েন্ট আমার আয়ত্তে চলে এসেছে।

Istiaq Mainuddin

একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্, ঢাকা বিশ্ববিদ্যালয়

কোর্সটি দারুণ প্রাণবন্ত ছিলো। পাওয়ারপয়েন্টের মাধ্যমেই যে এতো সুন্দর গ্রাফিক ডিজাইন করা যায়, সেটা জানা ছিলো না। সত্যিকার অর্থে রিসোর্স ফাইলগুলো আমাকে অনেক উপকৃত করেছে।  সবশেষে কোর্স ইন্সট্রাক্টর কে ধন্যবাদ, কোর্সটিতে উপভোগ্য করে তোলার জন্য।

Wajed Karim

Assistant teacher (Math), Maheswarpasha secondary girls school, daulatpur, Khulna.

১০ মিনিট স্কুলের কোর্স গুলো সত্যিই খুব সময় উপযোগী, যেমন - পাওয়ারপয়েন্টের সাহায্যে গ্রাফিক্স ডিজাইন করা যায় এখানে না শিখালে জানতেই পারতাম না। স্বল্প খরচে এমন অনেক বিষয় টেন মিনিট স্কুলে  না আসলে শেখা সম্ভব হতো না। ধন্যবাদ ১০ মিনিট স্কুলকে এবং তাদের দক্ষ শিক্ষকদের।

Sadman Tarif

Sales Capability Analyst, Japan Tobacco International

বরাবরের মতন, আমার ১০ মিনিট স্কুলের কন্টেন্ট খুবই ভালো লাগে। এই কোর্সটির বিষয়বস্তু ও উপস্থাপনা আমার কাছে মনে হয়েছে- একজন কলেজ কিংবা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া শিক্ষার্থীরদের, চাকুরীজীবিদের জন্য খুবই উপযোগী। আপনার যে কোন উপস্থাপনা কে  আরো আকর্ষণীয় ও প্রাণবন্ত করে তুলতে এই কোর্সটি একটি আদর্শ।

সচরাচর জিজ্ঞাসা

নিচের দেয়া এগিয়ে যান বাটনটিতে ক্লিক করলে আপনার পেমেন্ট প্রক্রিয়া শুরু হয়ে যাবে, পেমেন্ট সম্পর্কে বিস্তারিত জানতে




সময় লাগবে
5 ঘন্টা
২৪টি ভিডিও
১৫টি কুইজ
৩২টি PPT ফাইল
১টি ফ্রী ভিডিও
৬ মাস কোর্সের সময়সীমা
প্রোমো কোড
৳ 4,500 ৳ 450