Learn to unleash your true potential and your hidden talent in just 15 videos.

কোর্স সম্পর্কে

আপনি কি আপনার ক্যারিয়ার নিয়ে কনফিউজড? আর ভাবছেন যে আপনি হয়ত আপনার বর্তমান অবস্থার চেয়েও অনেক ভালো জায়গায় থাকতে পারতেন? কিন্তু আপনি একদমই বুঝতে পারছেন না যে কোন স্কিলগুলো আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনে আপনাকে সাহায্য করবে? তাহলে এই অনলাইন সেল্ফ ডেভেলপমেন্ট কোর্সটি আপনার জন্যই।

মাঝে মাঝে এমনটা হয় যে আমরা নিজেরাই নিজেদের কিছু প্রতিভা এবং দক্ষতা সম্পর্কে জানি না যেগুলো হয়তো আমাদের জীবনে সাফল্য এনে দিতে পারত। এর কারণ হতে পারে যে, আমরা কখনো এই প্রতিভা গুলো কাজে লাগানোর সুযোগটাই পাই না। অথবা, হয়তো আমাদের সমাজ আমাদেরকে একজন দক্ষ মানুষ হিসেবে গড়ে উঠতে বাধা দেয়। আর তাই আপনার নিজেকে নিয়ে সন্দেহ এবং নার্ভাসনেস কাটিয়ে নিজের লুকিয়ে থাকা প্রতিভাগুলোকে আবিষ্কার করায় সাহায্য করতে আমরা নিয়ে এসেছি “Unleash Your True Potential” কোর্সটি। এটি আপনার ভেতরে লুকিয়ে থাকা সকল সম্ভাবনার দুয়ার খুলে দিবে এবং আপনাকে সাফল্যের এক নতুন জগতে প্রবেশ করতে সাহায্য করবে।

নিজেকে আবিষ্কারের এই কোর্সটির ইন্সট্রাক্টর গোলাম সামদানি ডন, যিনি একজন অসাধারণ মোটিভেশনাল ব্যক্তিত্ব এবং তিনি Don Sumdany Facilitation & Consultancy এর Chief Inspirational Officer। তিনি আপনার নিজের SWOT Analysis করার প্রতিটি ধাপে আপনার পাশে থাকবে এবং আপনার ভেতরে লুকিয়া থাকা প্রতিভা ও নতুন সম্ভাবনাগুলো জাগিয়ে তুলতে সাহায্য করবে। ১৫টি ভিডিও, ১৫টি ইন্টার‍্যাক্টিভ কুইজ এবং ১২টি ওয়ার্কবুক নিয়ে এই কোর্সটি আপনাকে আপনার সর্বোচ্চ সাফল্যের চূড়ায় পৌঁছানোর যাত্রায় গাইড করার জন্যই ডিজাইন করা হয়েছে।

আপনি যদি আপনার নিজের প্রতিভা গুলো নষ্ট না করতে চান, তাহলে এখনই এনরোল করুন কোর্সে এবং একটি সফল ভবিষ্যতের জন্য নিজের দক্ষতা ও প্রতিভাগুলো উন্মোচন করুন!

কোর্সটি কাদের জন্য?

  • যারা মনে করে যে তাদের মাঝে কোনো বিশেষ গুন নেই অথবা যারা নিজের কোনো প্রতিভা খুঁজে পাচ্ছে না।
  • যারা বিশ্বাস করে যে বর্তমান অবস্থায় তাদের আরও অনেক কিছু অর্জন করার কথা ছিলো।
  • যারা নিজেদের আসল প্রতিভা দেখিয়ে কর্পোরেট সেক্টরে সবথেকে ভালোভাবে নিজেকে উপস্থাপন করতে চায়।
  • যারা অনেক বাজে ক্যারিয়ার বেছে নিয়েছে এবং এখন তা পরিবর্তন করতে চায়।

কোর্সটি থেকে আপনি কী কী শিখবেন?

  • কীভাবে নিজের দক্ষতা এবং লুকিয়ে থাকা প্রতিভা আবিষ্কার করা যায়।
  • কীভাবে কর্মক্ষেত্রে আপনার দক্ষতা বাড়ানো যায় এবং সবাইকে তা দেখানো যায়।
  • আপনার জন্য আদর্শ ক্যারিয়ার বেছে নিতে কোন স্কিলগুলো ধরে রাখা উচিৎ।
  • কীভাবে নিজের নেতিবাচক চিন্তা ও ভয় কাটিয়ে নিজেকে সুন্দরভাবে গড়ে তোলা যায়।

এই কোর্সের বৈশিষ্ট্যগুলো কী কী?

  • নিজের স্ট্রং পয়েন্ট এবং দুর্বলতাগুলো যদি আপনার না জানা থাকে তবে এই কোর্সটি সেগুলো খুঁজে বের করার জন্যই ডিজাইন করা হয়েছে।
  • কোর্সটির ইন্সট্রাক্টর গোলাম সামদানি ডন কেবল আপনাকে আপনার প্রতিভা খুঁজে বের করতেই সাহায্য করবে না, বরং সেই পথে লেগে থাকার জন্যও আপনাকে অনুপ্রাণিত করবে।
  • কোর্সটিতে রয়েছে ১৫টি ভিডিও লেকচার, ১৫টি ইন্টার‍্যাক্টিভ কুইজ এবং ১২টি ওয়ার্কবুক যা আপনাকে সাহায্য করবে নিজেকে আরও উন্নত করার জন্য।

সচরাচর জিজ্ঞাসা




সময় লাগবে
8 ঘন্টা
১৫টি ভিডিও
১৫টি কুইজ
১২টি টাস্ক
১২টি ওয়ার্কবুক
২টি ফ্রী ভিডিও
৬ মাস কোর্সের সময়সীমা
প্রোমো কোড
৳ 4,500 ৳ 450