Master the essentials of writing your CV and give your interview preparation a major boost with this free course!

কাদের জন্য এই কোর্স?

  • যারা সঠিকভাবে আমাদের দক্ষতা প্রদর্শন করতে চান।
  • যারা ক্যারিয়ারে দক্ষতা অর্জন করতে আগ্রহী।
  • যারা ইন্টারভিউ নিয়ে ভীত এবং ইন্টারভিউর প্রশ্নে যথাযথভাবে উত্তর দিতে পারবে কিনা সে বিষয়ে উদ্বিগ্ন।
  • যারা তাদের স্বপ্নের চাকরির জন্য তাদের ইন্টারভিউ বিষয়ক দক্ষতা উন্নত করতে চায়।

কোর্স সম্পর্কে

যখন তুমি তোমার স্বপ্নের চাকরি নেওয়ার কথা ভাবো, তখন প্রথমে তোমার মনে কী আসে? তোমার সিভিকে সঠিক কাঠামোতে আনা এবং ইন্টারভিউ বিষয়ক দক্ষতা বাড়ানো, তাই না?

আমরা প্রায়ই আমাদের সিভি তৈরি করতে যেয়ে সঠিক ফরম্যাট নিয়ে সমস্যায় পড়ি এবং কিছু সাধারণ ভুল করি। আমরা অনেকেই সিভি তৈরির সময় কী করতে হবে এবং কী করতে হবে না তা নিয়ে অবগত নই, যা শেষ পর্যন্ত আমাদের চাকরি খোঁজার প্রক্রিয়াকে ক্ষতিগ্রস্থ করে। এবং ইন্টারভিউ? এটা নিয়ে চিন্তা করলেই তো আমরা ভয়ে কাবু হয়ে পরি। আমাদের মধ্যে অধিকাংশই সম্পূর্ণরূপে অপ্রস্তুতভাবে, ঘাম ঝরাতে ঝরাতে ইন্টারভিউতে প্রবেশ করে, এবং আমাদের কী সম্পর্কে জিজ্ঞাসা করা হবে তা নিয়ে আমাদের কোনো ধারণাই থাকে না।

এই কারণেই, তোমার সিভি নিখুঁতভাবে সম্পন্ন করার জন্য এবং প্রতিটি চাকরির ইন্টারভিউ সফলভাবে দিতে সাহায্য করার জন্য, আমরা তোমাকে আমাদের কোর্স "সিভি রাইটিং এবং ইন্টারভিউতে ” স্বাগতম জানাচ্ছি। বাংলাদেশের সবচেয়ে মেধাবী উদ্যোক্তাদের মধ্যে একজন, আয়মান সাদিক, তোমাকে তোমার ইন্টারভিউ-এর জন্য প্রয়োজনীয় সবকিছু এবং সিভি তৈরির চমকপ্রদ ট্রিকস এবং কৌশল একদম শুরু থেকে শিখিয়ে দিবেন, এই কোর্স-এ।

এই কোর্সে, তুমি সিভি লেখার এবং ইন্টারভিউর সবচেয়ে সাধারণ ভুলগুলি এড়ানোর উপায়গুলি শিখতে পারবে। এছাড়াও শিখতে পারবে তোমার সিভি তৈরির জন্য ট্রিকস এবং শক্তিশালী শব্দ, সঠিক অভিবাদন, বডি ল্যাঙ্গুয়েজ, একইসাথে একটি ইন্টারভিউতে সাধারণভাবে জিজ্ঞাসা করা প্রশ্নগুলির জন্য বুদ্ধিদীপ্ত উত্তর সহ আরো ওনেক কিছু।

তাহলে আর দেরি কীসের? আজই এনরোল করো এবং অল্প সময়ের মধ্যেই তোমার স্বপ্নের চাকরি করার জন্য প্রস্তুত হও!

এই কোর্স শেষে কী শিখবে?

  • কোর্সটি বিশেষভাবে গুরুত্বারোপ করে কীভাবে সঠিক ফরম্যাটে সিভি লিখতে হয় এবং ইন্টারভিউয়ের অসংখ্য দরকারি কৌশলের উপর যেন ভবিষ্যতে চাকরির আবেদনে তুমি এই জিনিসগুলো ব্যবহার করতে পারো।
  • তুমি খুব সহজেই সর্বোত্তম উপায়ে নিজের দক্ষতা প্রদর্শন করতে পারবে , একটি সঠিক সিভি এবং ইন্টারভিউর মাধ্যমে।
  • তুমি জানতে পারবে যে কোম্পানিগুলি একটি সিভিতে কী সন্ধান করে, যা তোমাকে তোমার সিভিতে কী পরিবর্তন করতে হবে তা নির্ধারণ করতে সহায়তা করবে।
  • ইন্টারভিউর জন্য তোমাকে যেসব পদক্ষেপ নিতে হবে তা তুমি বুঝতে পারবে।

এই কোর্সের অনন্য বৈশিষ্ট্য

  • কোর্সটি বিষয়গুলি বিস্তারিতভাবে দেখানো হয়েছে , যার মধ্যে ১৪ টি উল্লেখযোগ্য বিষয় গভীরভাবে শেখানো হয়েছে। সিভি ফরম্যাট এবং ইন্টারভিউর প্রশ্ন সম্পর্কে তোমার সমস্ত সন্দেহ এবং বিভ্রান্তির উত্তরের জন্য একটি পৃথক ভিডিও করা হয়েছে।
  • কোর্সটি এমনভাবে ডিজাইন করা হয়েছে যে তুমি সঠিক সিভি কীভাবে তৈরি করবে সে সম্পর্কে তোমার যা জানা দরকার তা সবটুকু শিখবে, যা তোমাকে সঠিকভাবে উপস্থাপন করতে সহায়তা করবে।
  • টিপস এবং সঠিক পদ্ধতির সাহায্যে কোর্সটি তোমাকে যেকোনো ইন্টারভিউ মোকাবেলার জন্য প্রস্তুত করবে।
  • এই কোর্সের সবচেয়ে ভালো দিক হল তুমি যেকোন সময় এবং যেকোন স্থান থেকে কোর্সে ভর্তি হতে পারবে!



সময় লাগবে
2 ঘন্টা
২৬টি ভিডিও
৬ মাস কোর্সের সময়সীমা
প্রোমো কোড
৳ 4,500ফ্রি