Discover your potential for writing and let your creativity flourish, with this free course!

কোর্স সম্পর্কে

আপনি কি একজন লাভবান, নির্ভরযোগ্য এবং সফল লেখক হতে চান? আপনি কি আরও অর্থ উপার্জন করতে চান কিংবা আরও বেশি লেখালেখির চাকরী ও আপনার ব্যবসাকে আরও সম্প্রসারিত করতে চান? তাহলে আপনি একদম সঠিক জায়গায় এসেছেন।

লেখালেখির প্রতি আগ্রহ ও দক্ষতাকে প্রকাশ করার জন্য, আমরা নিয়ে এসেছি আর কেউ নয় আপনাদের সবার পরিচিত, ভীষণ জনপ্রিয় ও মেধাবী লেখক আনিসুল হকের "আপনি কি লেখক হতে চান?" কোর্সটি।

এই কোর্সে আমরা আপনাকে লেখালেখির ব্যাপারে স্বচ্ছ একটা ধারণা প্রদান করবো,কীভাবে লিখতে হয় শুধু তাই নয়, কীভাবে আপনার সৃজনশীলতাকে আরও কার্যকরভাবে এবং সঠিকভাবে লিখতে ও প্রকাশ করতে হয় তাও শেখানো হবে এ কোর্সটিতে। আনিসুল হক সৃজনশীল এবং প্রযুক্তিগত লেখালেখির সঠিক পদ্ধতি প্রদর্শন করবেন যা তিনি নিজের মধ্যে গত কয়েক দশক ধরে গড়ে তুলেছেন। আপনি আপনার ক্যারিয়ারে এই কোর্সে তুলে ধরা ধরা কৌশলগুলোকে প্রয়োগ করে আপনার লেখালেখির দক্ষতাকে আরও বহুগুণে বাড়াতে পারেন।

"আপনি কে লেখক হতে চায়?" কোর্সটি কোন ছলনা নয় বরং লেখকের একটি সৎ ওভারভিউ যা লেখক তাঁর ক্যারিয়ারে ব্যবহার করে সফল হয়েছেন। আনিসুল হক তাঁর অভিজ্ঞতা শেয়ার করবেন এবং লেখালেখির ব্যাপারে অনেকেরই অজানা হ্যাকগুলি আপনাকে শেখানোর উপর মনোনিবেশ করবেন। ভালো এবং কার্যকরী লেখার কোন শর্টকাট নেই, কিন্তু এই কোর্সটি আপনাকে আপনার লেখালেখিতে এবং সম্পাদনায় সময় বাঁচাতে সাহায্য করবে।

লেখালেখি শুধু কম্পোজ করার বিষয় নয়। লেখালেখি হচ্ছে শিল্প ও সৃজনশীলতার একটি রূপ যা লেখকের লেখনীর মাধ্যমে প্রকাশ করা হয়। পাঠকরা তাদের জীবনের নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে বই পড়ার দিকে ঝুঁকে পড়েন। এবং এটা আপনার, একজন লেখকের দায়িত্ব পাঠকদেরকে স্পষ্ট কিন্তু সংক্ষিপ্ত আকারে তথ্য প্রদান করা।

তাই আর দেরি না করে, এখনই আপনার সফল লেখার ক্যারিয়ার গড়ে তোলার জন্য কোর্সটিতে এনরোল করুন।

কোর্সটি কাদের জন্য?

  • যাদের লেখালেখির প্রতি বিশেষ আগ্রহ আছে।
  • লেখালেখির জগতে প্রবেশ করতে চায় যারা।
  • যারা লেখালেখিকে পেশা হিসেবে নিতে চান; হোক সেটা খণ্ডকালীন কিংবা পূর্ণকালীন।
  • যারা ভবিষ্যতে গল্পকার, ঔপন্যাসিক এবং নাট্যকার হতে চান।

কোর্সটি থেকে আপনি কী কী শিখবেন?

  • এই কোর্সে তুলে করা সমস্ত টিপস এবং ট্রিকস অনুসরণ করে আপনি সহজেই একজন লেখক হওয়ার যাত্রা শুরু করতে পারেন।
  • আপনি যদি আনিসুল হকের দেওয়া পরামর্শ অনুযায়ী উল্লিখিত ধাপগুলি অনুসরণ করতে পারেন তাহলে আপনি সহজেই আপনার লেখালেখির ক্যারিয়ার শুরু করতে পারবেন।
  • এমনকি যদি আপনি লেখালেখিকে পেশা হিসেবে নিতে না চান তবুও এই কোর্সটি আপনাকে একজন দুর্দান্ত গল্পকার হতে সাহায্য করবে।
  • সর্বশেষ, আপনি আপনার লেখার দক্ষতাকে আরও বিকশিত করতে পারবেন যার ফলে আপনি আরও বেশি বেশি আপনার লেখাগুলি প্রকাশ করতে পারবেন।

কোর্সটির বিশেষ বৈশিষ্ট্যগুলো কী কী?

  • আপনার কী করা উচিত এবং আপনি কীভাবে সাবলীলভাবে আপনার লেখার যাত্রা শুরু করবেন সে বিষয়ে ৬টি ভিডিও লেকচারের মাধ্যমে বিস্তারিত আলোচনা করা হয়েছে।
  • কোর্সটির প্রতিটি ধাপ আপনার লেখালেখির জন্য সঠিক দিকনির্দেশনা প্রদান করে।
  • ক্যাটেগরি-ভিত্তিক আলোচনা আপনাকে আপনার লেখালেখির যাত্রা পরিচালনা করতে এবং আপনার ক্যারিয়ারে আপনাকে একধাপ এগিয়ে নিতে সাহায্য করবে।
  • কোর্সটি আপনি যেকোন সময় যেকোন জায়গা থেকে করতে পারবেন।

নিচের দেয়া এগিয়ে যান বাটনটিতে ক্লিক করলে আপনার পেমেন্ট প্রক্রিয়া শুরু হয়ে যাবে, পেমেন্ট সম্পর্কে বিস্তারিত জানতে


আপনি কি লেখক হতে চান?



সময় লাগবে
2 ঘন্টা
৮টি ভিডিও
৳ 4,500ফ্রি

For any problem: 0961-200-1010 (10AM – 10PM) or send SMS 10MSHelp to 26969 (24x7)