Take your best preparation for the upcoming BCS preliminary exam in a short period with our exclusive tutorials, model tests, previous years BCS question and more!

কোর্সটি থেকে আপনি কী কী শিখবেন?

  • দেশের সবচেয়ে প্রতিযোগিতামূলক চাকরির পরীক্ষার জন্য প্রস্তুতি নেয়ার একটি সঠিক গাইডলাইন।
  • বিসিএস পরীক্ষার সিলেবাসের প্রতিটি বিষয়ের বিস্তারিত ব্যাখ্যা।
  • বিসিএস পরীক্ষার পুরো সিলেবাসের রিভিশন এবং সঠিক মূল্যায়নের সুযোগ।

কোর্স সম্পর্কে:

বাংলাদেশ সিভিল সার্ভিস বা বিসিএস বাংলাদেশের সবচেয়ে প্রতিযোগিতামূলক চাকরির পরীক্ষাগুলোর মধ্যে একটি। প্রতি বছর গড়ে প্রায় ৫ লক্ষ প্রার্থী বিসিএস পরীক্ষা দেয়, যার ফলে সাধারণ কোনো প্রার্থীর জন্য বাংলাদেশ সিভিল সার্ভিস ক্যাডার হওয়ার পথটা হয়ে পড়ে অনেক কঠিন।

বিসিএস পরীক্ষায় ভালো করার জন্য সঠিক নির্দেশনা এবং পূর্ণাঙ্গ প্রস্তুতি খুবই গুরুত্বপূর্ণ। যদি ৪৩তম এবং ৪৪তম বিসিএস আপনার লক্ষ্য হয়ে থাকে, তাহলে এই কোর্সটি আপনার জন্যই!

এই অত্যন্ত প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নেয়ার সময় বেশিরভাগ বিসিএস পরীক্ষার্থীরা কোচিং সেন্টারের ভিড়ে হারিয়ে যায়। সঠিক মেন্টরশিপ এবং নির্দেশনার অভাবে অনেক পরীক্ষার্থী পরীক্ষার জন্য সঠিকভাবে প্রস্তুতি নিতে পারেন না। তাই বিসিএস পরীক্ষার সর্বোচ্চ প্রস্তুতি নিতে সাহায্য করার জন্য টেন মিনিট স্কুল আপনার জন্য নিয়ে এসেছে অভিজ্ঞ মেন্টরদের দ্বারা ডিজাইন করা ‘BCS Preli’ কোর্স!

সবচেয়ে কম সময়ে আপনার সর্বোচ্চ প্রস্তুতি নিশ্চিত করার জন্য এই কোর্সে পুরো বিসিএস প্রিলিমিনারি সিলেবাস কভার করা হয়েছে যেখানে রয়েছে ১৪৭ ভিডিও লেকচার, ১৪৭০ কুইজ, ৩২টি বিসিএস প্রশ্নব্যাংক, অধ্যায় ভিত্তিক ডাইজেস্ট বই ।

যদি আপনি আপনার ৪৩তম এবং ৪৪তম বিসিএস -এ বিসিএস ক্যাডার হবার স্বপ্নকে পূরণ করতে চান, তাহলে এখনই Enroll করুন কোর্সটিতে!

কোর্সটি কাদের জন্য?

  • যারা ৪৩ এবং ৪৪ তম বিসিএসের প্রস্তুতি নিচ্ছেন।
  • যারা বিসিএস পরীক্ষার জন্য সঠিক গাইডলাইন খুঁজছে।
  • যারা বিসিএস পরীক্ষার পুরো সিলেবাস রিভিশন- এর মাধ্যমে ভালো প্রস্তুতি নিতে চায়।

এই কোর্সের বৈশিষ্ট্যগুলো কী কী?

  • কোর্সের সবকিছু এমনভাবে ডিজাইন করা হয়েছে যাতে আপনি ঘরে বসেই অল্প সময়ে সর্বোচ্চ প্রস্তুতি নিশ্চিত করতে পারেন।
  • দেশ সেরা বিসিএস ইন্সট্রাক্টর, যারা এখন পাবলিক সার্ভিসে বিসিএস ক্যাডার হিসেবে দায়িত্ব পালন করছেন, তারা আপনাকে পুরো কোর্সে গাইড করবেন।
  • ১৪৭ ভিডিও, ১৪৭০ কুইজ, ১১টি অধ্যায় ভিত্তিক ডাইজেস্ট বই এবং ৩২টি প্রশ্ন ব্যাংক, আপনার ৪৩ এবং ৪৪তম বিসিএস প্রস্তুতির জন্য একটি সম্পূর্ণ প্যাকেজ পাচ্ছেন খুবই কম খরচে।



সময় লাগবে
144 ঘন্টা
১৪৭ ভিডিও লেকচার
১৫টি ফ্রী ভিডিও
১০ বিষয়
৩২ প্রশ্ন ব্যাংক
১১ ডাইজেস্ট বই
১৪৭ নোট
১৪৭০ কুইজ
১০ মডেল টেস্ট
৬ মাস কোর্সের সময়সীমা
প্রোমো কোড
৳ 12,000 ৳ 3,000