Home

    Courses

    Logo Design করে Freelancing

    Logo Design করে Freelancing

    কোর্স ইন্সট্রাক্টর

    SM Anamul Hossain

    Top Rated Plus Freelancer , Upwork

    Founder, Freelance GURU


    কোর্সটি করে যা শিখবেন

    • বেসিক থেকে শুরু করে প্রফেশনাল লোগো ডিজাইন করার জন্য অ্যাডোবি ইলাস্ট্রেটরের ব্যবহার।
    • মনোগ্রাম লোগো, টাইপোগ্রাফিক লোগো, কম্বিনেশন লোগো, অ্যাবস্ট্রাক্ট লোগোসহ বিভিন্ন রকম লোগো তৈরী করার পদ্ধতি।
    • ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে লোগো ডিজাইন -এর উপর পোর্টফোলিও তৈরি করে কাজ পাওয়া থেকে শুরু করে নিজের ব্যাংক একাউন্টে টাকা ট্রান্সফার করা পর্যন্ত যাবতীয় কৌশল।

    কোর্স সম্পর্কে বিস্তারিত

    লোগো ডিজাইন কোর্সটি যাদের জন্য:

  1. যারা সহজেই গ্রাফিক ডিজাইনিংয়ের একটি বিশেষ স্কিল আয়ত্ত করে ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস থেকে উপার্জন করতে চান।
  2. ক্রিয়েটিভ আর্টের মারপ্যাঁচ ও কনফিউশন দূর করে যারা সহজ উপায়ে ক্রিয়েটিভ লোগো তৈরী করার পদ্ধতি শিখতে চান।
  3. যারা লোগো ডিজাইন শেখার পাশাপাশি ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে কাজ করার পদ্ধতি শিখতে চান।

  4. লোগো ডিজাইন কোর্স সম্পর্কে:

    ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসগুলোতে চাহিদাসম্পন্ন গ্রাফিক ডিজাইনিং স্কিলগুলোর মধ্যে একটি হচ্ছে 'লোগো ডিজাইন’। প্রায় সময় দেখা যায় ক্রিয়েটিভ আর্টস এবং দামি ডিভাইস নিয়ে কাজ করার ভয়ে অনেকেই ডিজাইন ইন্ডাস্ট্রিতে প্রবেশ করা নিয়ে দ্বিধায় থাকে। এছাড়াও লোগো তৈরী করে আদৌ ভালো ইনকাম করা যায় কিনা কিংবা কীভাবে নিজের ক্রিয়েটিভিটি কাজে লাগিয়ে এক্সক্লুসিভ লোগো ডিজাইন করে ক্লায়েন্টকে খুশি করা যায়, এমন বিষয়গুলো অনেকেরই অজানা থাকে।


    তাই, ডিজাইনের সব কঠিন থিওরি ও মারপ্যাঁচ দূরে রেখে, খুব সহজ ভাষায় ও কম ক্ষমতাসম্পন্ন কম্পিউটার ব্যবহার করে যারা লোগো ডিজাইন শিখতে আগ্রহী, তাদের জন্য টেন মিনিট স্কুল নিয়ে এসেছে 'Logo Design করে Freelancing' কোর্সটি।


    এই কোর্সটিতে একজন এক্সপার্ট ইন্সট্রাক্টর দ্বারা অ্যাডোবি ইলাস্ট্রেটরের গুরুত্বপূর্ণ টুলস ব্যবহার করে একদম শুরু থেকে শেষ পর্যন্ত বিভিন্ন রকম লোগো তৈরী করার পদ্ধতি শেখানো হয়েছে। একইসাথে আপওয়ার্ক মার্কেটপ্লেসে প্রোফাইল তৈরি করে কাজ পাওয়া ও কাজ ডেলিভারি করে ব্যাংক একাউন্টে টাকা ট্রান্সফারের যাবতীয় টিপস্ এবং ট্রিক্স রয়েছে এই কোর্সে। তাই গ্রাফিক ডিজাইনিং ও ফ্রিল্যান্সিং জগতে আপনার পথচলা শুরু করতে আজই এনরোল করুন ‘Logo Design করে Freelancing' কোর্সটিতে এবং সহজেই লোগো ডিজাইন শিখুন।

    Logo Design করে Freelancing

    ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসে লোগো ডিজাইন অনেক চাহিদাসম্পন্ন একটি স্কিল, যার মাধ্যমে হাজারো ডলার আয় করছেন অনেকেই। অভিজ্ঞ ইন্সট্রাক্টরের সাথে বেসিক থেকে প্রফেশনাল ও ক্রিয়েটিভ লোগো ডিজাইন হাতে-কলমে শেখাসহ প্রয়োজনীয় সকল গাইডলাইন রয়েছে আমাদের এই কোর্সটিতে।

    কোর্সটি করছেন ৭৪০ জন

    সময় লাগবে ৫ ঘন্টা

    ২০ টি ভিডিও

    ২ সেট কুইজ

    ৪ টি নোট