স্টুডেন্ট হ্যাকস

    স্টুডেন্ট হ্যাকস

    একটু পড়ে দেখুন

    স্টুডেন্ট হ্যাকস

    page

    139 পৃষ্ঠা

    page

    পিডিএফ

    page

    ১০এমবি

    লেখক

    Ayman Sadiq

    Ayman Sadiq

    Founder & CEO, 10 Minute School

    Sadman Sadik

    Sadman Sadik

    IBA, University of Dhaka

    লেখক

    Ayman Sadiq

    Ayman Sadiq

    Founder & CEO, 10 Minute School

    Sadman Sadik

    Sadman Sadik

    IBA, University of Dhaka

    বইটি সম্পর্কে

    বইটি সম্পর্কে

    আজকাল শিক্ষার্থীদের উন্নতির পথে আসা অনেক প্রতিকূলতাকে মোকাবেলা করতে হয় এবং সেটা সঠিকভাবে করার জন্য তাকে উপযুক্ত বিষয়ে অবশ্যই দক্ষ হতে হবে। তোমারও কি একই ইচ্ছে আছে?

    আয়মান সাদিক এবং সাদমান সাদিক এর লেখা আমাদের বেস্টসেলার বই "স্টুডেন্ট হ্যাকস" বইটি তোমাকে পড়াশোনায় শ্রেষ্ঠ হওয়ার জন্য এবং নিজের সেরা "ছাত্র-সংস্করণ" হওয়ার জন্য একটি সম্পূর্ণ নির্দেশনা দিবে। এই বইটি তোমাকে আরও ভালো, আরও স্মার্ট এবং আরও দক্ষ ছাত্র হওয়ার জন্য প্রয়োজনীয় সমস্ত টিপস, কৌশল এবং হ্যাকগুলো শিখতে সহায়তা করবে।

    এই বইটি তোমাকে স্মার্টভাবে পড়াশোনা করতে প্রয়োজনীয় সকল নির্দেশনা খুব সহজভাবে বলে দিবে । তুমি যা পড়বে তা বোঝার এবং মনে রাখার ট্রিকস শিখবে, তাও খুব অল্প সময়ের মধ্য। এই বইটিতে তোমার শিক্ষাগত এবং পেশাগত জীবনে সমৃদ্ধির জন্য প্রয়োজনীয় সমস্ত টিপস অন্তর্ভুক্ত করা হয়েছে। জানতে চাও এই বই-এ আরো কি আছে? এই বইটি তোমাকে তোমার সিভি তৈরি এবং ভবিষ্যতে যেকোনো ইন্টারভিউর জন্য নিজেকে কীভাবে প্রস্তুত করবে তাও শিখিয়ে দিবে।

    সর্বোপরি, এই বইটি তোমাকে শেখাবে, তুমি পড়াশোনার সময় মনোযোগ হারিয়ে ফেলা সত্ত্বেও কীভাবে আবার পড়াশুনায় ফিরে আসতে পারো। এই বইটি তোমার সফলতার জন্য তোমার ছাত্র জীবনে পরিবর্তন আনতে সাহায্য করবে।

    "স্টুডেন্ট হ্যাকস" নামটি বইটার প্রতিশ্রুতিগুলির উপর সঠিক বিচার করে। তুমি যদি একজন আদর্শ ছাত্র হওয়ার জন্য আসলেই উচ্চাকাঙ্ক্ষী হও, তাহলে তুমি এই বইটির একটি কপি নেওয়ার সুযোগ হাতছাড়া করতে চাইবে না!

    কাদের জন্য এই বই?

    • যারা স্কুল, কলেজ এবং ইউনিভার্সিটির শিক্ষার্থী।
    • যারা পড়াশুনাটা আরও সহজ এবং স্মার্টভাবে করতে চান।
    • যারা পড়াশুনায় মনোযোগ দিতে পারছে না।
    • যারা ছাত্রজীবনে ইতিবাচক পরিবর্তন আনতে চান।

    আরো দেখুন

    সচরাচর জিজ্ঞাসা

    স্বত্ব © ২০১৫ - ২০২৩ টেন মিনিট স্কুল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত